ব্যবসাকে চিন্তামুক্ত ও হিসাবকে নিখুঁত  করাই হলো আমাদের প্রধান লক্ষ্য

সানশাইন একটি বাংলাদেশ-আমেরিকান সেব সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি । এটি এসএমই ব্যবসায়ীদের বিজনেস সল্যুশন নিয়ে কোম্পানিটি কাজ করে । ব্যবসাকে চিন্তামুক্ত ও হিসাবকে নিখুঁত করাই হলো আমাদের প্রধান লক্ষ্য


সানশাইন আপনার অর্থ আপনার বিজনেস প্রসারের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আমরা বিক্রয় ও বিপণনের চেয়ে পণ্য বিকাশ এবং গ্রাহক সহায়তায় বেশি বিনিয়োগ করি। গ্রাহকদের আকর্ষণ করার জন্য আমাদের ব্যয়কে কম রেখে, আমরা আমাদের মূল্য সাশ্রয়ী রাখি এবং সঞ্চয়টি আমাদের ব্যবহারকারীর উপর দিয়ে যাই।

আমরা আমাদের বিক্রয় পদ্ধতির প্রতি বিনম্র, সুতরাং আমরা আমাদের লোকদের আপনাকে চাপ দেওয়ার জন্য চাপ দিই না। আপনি আমাদের অন্তহীনভাবে উত্সাহিত করার চেষ্টা করতে বা বহু বছরের চুক্তির মাধ্যমে আপনার আনুগত্য কেনার জন্য খুঁজে পাবেন না


সানশাইন অনলাইন সফটওয়্যার ও অ্যাপ
সানশাইন অ্যাপ অনলাইন ক্লাউড ভিত্তিক সফটওয়্যার ও অ্যাপ যা সফ্টওয়্যার ইনস্টলেশন প্রয়োজন হয় না। এই সানশাইন অ্যাপটি সহজ বেসিক, বিজনেস, কর্পোরেট সহ একাধিক সাবস্ক্রিপশন আছে। জটিল চালানের প্রয়োজনীয়তা নেই এমন যে কোনও ব্যবসায়ের জন্য এটি আদর্শ একটি সফটওয়্যার, আপনাকে আপনার সুরক্ষিত লগইন ব্যবহার করে কোনও ইন্টারনেট সংযোগ সহ যে কোনও কম্পিউটার থেকে আপনার ডেটা অ্যাক্সেস করতে দেয়।

সানশাইন অ্যাপ একটি ছোট ব্যবসায়িক অ্যাকাউন্টিং সফ্টওয়্যার প্রোগ্রাম ব্যবসায় এবং আয় এবং ব্যয় পরিচালনা এবং তাদের ব্যবসায়ের আর্থিক  হিসাবের উপর নজর রাখতে ব্যবহার করে। আপনি এটি গ্রাহকদের চালান, বিল প্রদান, প্রতিবেদন তৈরি এবং করের জন্য প্রস্তুত করতে ব্যবহার করতে পারেন। সানশাইন অ্যাপ পণ্য লাইনটিতে বেশ কয়েকটি সমাধান অন্তর্ভুক্ত রয়েছে যা একক থেকে মাঝারি আকারের ব্যবসায় পক্ষে দুর্দান্ত কাজ করে।

যেহেতু বেশ কয়েকটি সমাধান রয়েছে সানশাইন অ্যাপে তাই আপনি সঠিকটি বেছে নেওয়া গুরুত্বপূর্ণ। প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার আগে, বিনামূল্যে 60 দিনের পরীক্ষার জন্য সাইন আপ করে একটি প্যাকেজের জন্য সানশাইন অ্যাপ নিন; ট্রায়ালটি সানশাইন অ্যাপ সম্পূর্ণ কার্যকারী সংস্করণ, যাতে আপনি সমস্ত সেল এবং প্রোডাক্ট, পার্সেস , রিপোর্ট পরীক্ষা করতে পারেন। সর্বোপরি, এটি ব্যাবহার কোনও ক্রেডিট কার্ডের প্রয়োজন নেই।