সানশাইন জন্য সাধারণ শর্তাদি 

ডেটা প্রসেসিং এবং গোপনীয়তা

ডেটা প্রসেসিং এবং গোপনীয়তা:  সানশাইন হ’ল আপনি সেবা  ব্যবহার করার সময় আপনার সম্পর্কে ব্যক্তিগত তথ্য প্রক্রিয়াকরণের নিয়ামক এবং (খ) আপনি স্বীকার করেন যে আপনি আমাদের সেবা গুলি ব্যবহার করার সময় ইনটুট আপনার ব্যক্তিগত তথ্যটি আমাদের গোপনীয়তার বিবৃতিতে বর্ণিত হিসাবে প্রক্রিয়া করবে।

আপনার মোবাইল ডিভাইস ব্যবহার করুন

এই পরিষেবাদির ব্যবহার একটি সামঞ্জস্যপূর্ণ মোবাইল ডিভাইস, ইন্টারনেট অ্যাক্সেসের মাধ্যমে উপলব্ধ হতে পারে এবং সফ্টওয়্যারটির প্রয়োজন হতে পারে। আপনি সম্মত হন যে কোনও প্রযোজ্য পরিবর্তন, আপডেট এবং ফি পাশাপাশি আপনার মোবাইল ডিভাইস এবং টেলিযোগাযোগ সরবরাহকারীর সাথে আপনার চুক্তির শর্তাদি সহ আপনি এই প্রয়োজনীয়তার জন্য একমাত্র দায়বদ্ধ।

 

যোগাযোগ। আইটেম দ্বারা পরিষেবা বা তৃতীয় পক্ষের পণ্যগুলি সম্পর্কে আপনাকে যোগাযোগ প্রেরণের জন্য অন্তর্দৃষ্টি প্রয়োজন হতে পারে। আপনি সম্মত হন যে সানশাইন আপনার কাছে ইমেল বা আমাদের ওয়েবসাইটে পোস্ট করে এই যোগাযোগগুলি প্রেরণ করতে পারে

 

পাসওয়ার্ড পরিচালনা আপনি আপনার পাসওয়ার্ড পরিচালনা করবেন এবং আপডেটগুলি গ্রহণ করবেন। পরিষেবার জন্য আপনার পাসওয়ার্ড (গুলি) সুরক্ষিতভাবে পরিচালনা করার জন্য এবং আপনি যদি আপনার অ্যাকাউন্টে কোনও অননুমোদিত অ্যাক্সেস সম্পর্কে সচেতন হন তবে সানশাইন সাথে যোগাযোগ করার জন্য আপনি দায়বদ্ধ। পরিষেবাগুলি উন্নত করতে সরঞ্জামগুলি, ইউটিলিটিগুলি, উন্নতিগুলি, তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনগুলি বা সাধারণ আপডেটগুলি পর্যায়ক্রমে আপডেট করা যেতে পারে। আপনি এই আপডেটগুলি গ্রহণ করতে সম্মত হন।

 

অবসান। প্রবণতা তার সম্পূর্ণ বিবেচনার ভিত্তিতে এবং বিজ্ঞপ্তি ছাড়াই এই চুক্তিটিকে সীমাবদ্ধ, অস্বীকার, বাতিল করতে বা পরিষেবাগুলি সম্পর্কিত বা অন্যান্য পরিষেবাদি তাত্ক্ষণিকভাবে পুরো বা আংশিকভাবে কার্যকর করা যেতে পারে, যদি আমরা নির্ধারণ করি যে আপনার পরিষেবাগুলির ব্যবহার চুক্তি লঙ্ঘন করেছে, অন্যায় ব্যবহারকারীর দ্বারা যথাযথ বা অপ্রয়োজনীয় বা সাধারণ ব্যবহারের থেকে পৃথক, জালিয়াতি, অপব্যবহার, সুরক্ষা উদ্বেগ, অবৈধ ক্রিয়াকলাপ বা অননুমোদিত অ্যাক্সেস সম্পর্কিত সমস্যা, পরিষেবাদি বা সিস্টেমগুলির নিখরচায়তা বা প্রাপ্যতা রক্ষা করতে এবং প্রযোজ্য অন্তর্দৃষ্টি নীতি মেনে চলার সন্দেহ উত্থাপন করে, আপনি আর বৈদ্যুতিন যোগাযোগগুলি গ্রহণ করতে সম্মত হন না, বা যদি আপনার পরিষেবাগুলির ব্যবহার ইনটুইটের আগ্রহ বা পরিষেবার অন্য কোনও ব্যবহারকারীর সাথে বিরোধযুক্ত হয়  অন্তর্দৃষ্টি নোটিশের পরে যে আপনার পরিষেবাগুলির ব্যবহার বন্ধ হয়ে গেছে আপনাকে অবিলম্বে পরিষেবাগুলি ব্যবহার বন্ধ করতে হবে এবং কোনও বকেয়া অর্থ প্রদানের কারণে হবে। এই চুক্তির যে কোনও সমাপ্তি এটির কারণে কোনও অর্থ প্রদানের জন্য অন্তর্গত অধিকারকে প্রভাবিত করবে না। অন্তর্দৃষ্টি যে কোনও সময় একটি নিখরচায় অ্যাকাউন্ট বন্ধ করতে পারে। 

 

সাবস্ক্রিপশন বাতিলকরণ। প্রশাসক যদি সে বা সে নতুন সাবস্ক্রিপশন পিরিয়ড শুরুর আগে সাবস্ক্রিপশন বাতিল করতে চায় তবে আমাদের অবহিত করতে পারে। সানশাইন এই চুক্তি অনুসারে কোনও ব্যবহারকারীর পছন্দসই অর্থপ্রদানের পদ্ধতিটি চার্জ করতে অক্ষম ইভেন্টে, আমরা এই চুক্তিটি বাতিল করতে পারি এবং অবিলম্বে পরিষেবাগুলিতে অ্যাক্সেস ছাড়াই, বিজ্ঞপ্তি ছাড়াই। আপনি যদি পরিষেবাগুলি ব্যবহার করা বন্ধ করেন তবে অন্তর্দৃষ্টি আপনার সাবস্ক্রিপশন মেয়াদটি পূর্ণ করেছে। পরিষেবাগুলির অ্যাক্সেস বাতিল বা বন্ধ হয়ে গেলেও পরিষেবাদির জন্য ফি অব্যবহৃত সাবস্ক্রিপশন বা রিফান্ডগুলির কোনও প্রসারের জন্য যোগ্য নয়। পরিষেবাগুলিতে আপনার অ্যাক্সেস বন্ধ হওয়ার পরে, আপনার আর পরিষেবাদির কোনও ডেটা বা সামগ্রীতে অ্যাক্সেস থাকতে পারে না। আমরা আপনাকে পরামর্শ দিচ্ছি যে কোনও চুক্তি বাতিল বা সমাপ্তির পরে আপনার সামগ্রী বা পরিষেবাগুলিতে অ্যাক্সেস সরবরাহের জন্য আপনার প্রয়োজন হিসাবে অন্তর্দৃষ্টি হিসাবে আপনার প্রয়োজন হতে পারে এমন কোনও ডেটা বা সামগ্রীর অনুলিপি ধরে রাখবেন।

 

পরীক্ষামূলক সংস্করণ. আপনি যদি পরিষেবাগুলির পরীক্ষামূলক ব্যবহারের জন্য নিবন্ধভুক্ত হন তবে পরীক্ষার নির্দিষ্ট সময়কালের জন্য (“ট্রায়াল পিরিয়ড”) পরিষেবাদিতে আপনার অ্যাক্সেস থাকবে। ট্রায়াল পিরিয়ড চলাকালীন প্রদত্ত বা তৈরি করা যেকোন সামগ্রীতে অ্যাক্সেস ধরে রাখতে আপনাকে অবশ্যই ট্রায়াল পিরিয়ডের মধ্যে পরিষেবাগুলির লাইসেন্স কেনার সিদ্ধান্ত নিতে হবে। আপনি যদি ট্রায়াল পিরিয়ডের শেষে পরিষেবাগুলিতে লাইসেন্স না কিনে, আপনি ট্রায়াল চলাকালীন পরিষেবাগুলিতে সংযুক্ত বা তৈরি করা কোনও সামগ্রী অ্যাক্সেস বা পুনরুদ্ধার করতে পারবেন না।

 

পেমেন্ট: কোনও অর্থ প্রদান বা সাবস্ক্রিপশন ভিত্তিতে প্রদত্ত পরিষেবাদির জন্য, সানশাইন বা এর তৃতীয় পক্ষের অনুমোদিত যদি লিখিতভাবে আপনাকে অবহিত না করে তবে নিম্নলিখিত শর্তাদি প্রযোজ্য। এই চুক্তিটিও রেফারেন্স সহ অন্তর্ভুক্ত করে এবং পরিষেবার জন্য ওয়েবসাইটটিতে আপনাকে সরবরাহ করা প্রোগ্রাম অর্ডার এবং প্রদানের শর্তাদি অন্তর্ভুক্ত করে:

 

বিটা বৈশিষ্ট্য। সময়ে সময়ে আমরা পরিষেবাগুলিতে নতুন বা আপডেট হওয়া বিটা বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত করতে পারি (“বিটা বৈশিষ্ট্যগুলি”)। বিটা বৈশিষ্ট্যগুলির সাথে সম্পর্কিত ফি থাকতে পারে, যা আপনি বিটা বৈশিষ্ট্যগুলি ব্যবহার করার সময় চয়ন করবেন you আমরা বুঝতে পারি যে কোনও বিটা বৈশিষ্ট্য আপনার ব্যবহার স্বেচ্ছাসেবী। আপনি বুঝতে পারেন যে একবার আপনি বিটা বৈশিষ্ট্যটি ব্যবহার করার পরে আপনি একই বা অনুরূপ বৈশিষ্ট্যের পূর্ববর্তী নন-বিটা সংস্করণে ফিরে যেতে পারবেন না। অতিরিক্তভাবে, যদি এই জাতীয় রূপান্তর সম্ভব হয় তবে আপনি বিটা ফিচারের মধ্যে তৈরি ডেটা পূর্বের নন-বিটা সংস্করণে ফিরিয়ে দিতে বা পুনরুদ্ধার করতে পারবেন না। আইন দ্বারা নিষিদ্ধ ব্যতীত, বিটা বৈশিষ্ট্যগুলি “যেমন আছে” ভিত্তিতে সরবরাহ করা হয় এবং এতে ত্রুটি বা ভুলত্রুটি থাকতে পারে যা কোনও সংযুক্ত ডিভাইস থেকে ব্যর্থতা, দুর্নীতি বা ডেটা ও তথ্য হ্রাস করতে পারে। আপনি উপরের অনুচ্ছেদে সংজ্ঞায়িত কোন কিউবিক গ্রাহক না হলে আপনি স্বীকার করেন এবং সম্মত হন যে কোনও বিটা ফিচারের সমস্ত ব্যবহার আপনার একমাত্র ঝুঁকির মধ্যে রয়েছে।

 

ওয়্যারেন্টি: সানশাইন কোনও পণ্য ওয়্যারেন্টির জন্য পুরোপুরি দায়বদ্ধ, আইন দ্বারা প্রকাশিত বা নিহিত হোক না কেন কার্যকরভাবে অস্বীকৃত নয়। যে কোনও প্রযোজ্য ওয়্যারেন্টি মেনে সার্ভিসগুলির কোনও ব্যর্থতার ক্ষেত্রে আপনি অ্যাপলকে অবহিত করতে পারেন এবং অ্যাপল আপনাকে অ্যাপল আইটিউনস অ্যাপ স্টোরের পরিষেবাগুলির জন্য ক্রয়মূল্য ফেরত দেবে। প্রযোজ্য আইনের দ্বারা অনুমোদিত সর্বাধিক পরিমাণে, অ্যাপলের পরিষেবাদি সম্পর্কিত যে কোনও ওয়্যারেন্টি বাধ্যবাধকতা থাকবে না এবং কোনও ওয়্যারেন্টির সাথে মানিয়ে নিতে ব্যর্থতার জন্য দায়বদ্ধ অন্য কোনও দাবী, ক্ষতি, দায়, ক্ষতি, ব্যয় বা ব্যয় সানশাইন একমাত্র হবে দায় হিসাবে, অন্তর্গত এবং অ্যাপল মধ্যে