SAAS সফটওয়্যার ব্যবহারের শর্তাবলী

১।চুক্তিআমাদের সেবা

Sunshine IT  –এর এই সফটওয়্যার এবং মোবাইল অ্যাপ্লিকেশনটি ব্যবহারের সময় আপনার সঙ্গে আমাদের সম্পর্ক এই শর্তাবলী মোতাবেক হবে। এই সফটওয়্যার এবংমোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড, ইন্সটলেশন, সাবস্ক্রিপশন, হালনাগাদ, কিংবা ব্যবহারের মাধ্যমে আপনি এই মর্মে স্বীকারোক্তি দিচ্ছেন যে, এখানে উল্লেখিত সকল শর্ত আপনি মেনে চলতে বাধ্য থাকবেন। Sun shine IT  কর্তৃক প্রদত্ত SAAS অ্যাপ্লিকেশনের সাহায্যে ব্যবসায়ের দৈনিক বেচাকেনার হিসাব, বিভিন্ন খরচের হিসাব, নগদ ও বাকির পৃথক হিসাব খুব স্বচ্ছন্দে এবং নির্ভুলভাবে রাখতে পারবেন এবং ব্যবসার উন্নতি সংক্রান্ত নানা তথ্য উন্মুক্ত করে সকল ব্যবসায়ীদের কাছে পৌঁছে দেয়া আমাদের উদ্দেশ্য। Sunshine IT   এর এই সফটওয়্যার এবং মোবাইল অ্যাপ্লিকেশনটি কোন প্রকার ভুল হিসাব বা তথ্য প্রদান করে না, এবং এখানে প্রদত্ত যে সকল তথ্য ও উপাত্ত এই অ্যাপ্লিকেশনে তৈরির সাথে যুক্ত বিশেষজ্ঞ, টালিখাতা অ্যাপ্লিকেশন ও Sunshine IT  -এর  সর্বোচ্চ জ্ঞান ও দক্ষতার  ভিত্তিতে করা হয়েছে।

২।সেবার সীমাবদ্ধতা

যে কোন সময়,আমরা SAAS Application  এর ব্যবহারকারীদের স্বার্থে, অ্যাপ্লিকেশনটি পরিবর্তন, সংশোধন,পরিমার্জন, পরিবর্ধন,করতে পারি ।এমতবস্থায় আমরা আগের থেকে আমাদের ব্যাবহারকারী দের জন্য নোটিশ প্রদান করবো ।

৩।সেবা গ্রহণের প্রণালী

(৩.১) এই সফটওয়্যার এবং মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড, ইন্সটলেশন, সাবস্ক্রিপশন, হালনাগাদ, কিংবা ব্যবহার সবার জন্য উন্মুক্ত।
(৩.২)এই সফটওয়্যার এবং  মোবাইল অ্যাপ্লিকেশন-এ হিসাবরক্ষণের সব ফিচার রয়েছে, যাতে ব্যবহারকারী তার ব্যবসার লেনদেনের তথ্য, কাস্টমার ও সাপ্লাইয়ার এর তথ্য অন্তর্ভুক্তির সুযোগ পায়। ব্যবহারকারী কর্তৃক প্রদত্ত তথ্য বা তথ্য অন্তর্ভুক্তি সম্পূর্ণরূপে ব্যবহারকারীর নিজ দায়িত্ব।

৪।মতামত

আপনি Sunshine IT  –এর এই সফটওয়্যার এবং মোবাইল অ্যাপ্লিকেশনের যেকোনো পরিবর্তন, পরিবর্ধন বা সংযোজনের ব্যাপারে সরাসরি কিংবা গুগল প্লে স্টোর-এর রিভিউ সেকশনে আপনার মতামত দিতে পারেন। আপনার মূল্যবান মন্তব্য, অভিমত, বিশ্লেষণ, Sunshine IT -এর বিশেষজ্ঞগণ গুরুত্ব সহকারে পর্যালোচনা করবে।

৫।তথ্য সংরক্ষণ এবং ব্যবহার

এই মোবাইল অ্যাপ্লিকেশনটি আপনার ব্যবহার নির্বিঘ্ন করার স্বার্থে আপনার ব্যক্তিগত কিছু তথ্য অনুমতি সাপেক্ষে সংগ্রহ করে রাখতে পারে।
(৫.১) আপনার ব্যবসায়িক ও যোগাযোগের তথ্য নেওয়া হচ্ছে প্রোফাইল তৈরি করার জন্য।
(৫.২) আপনার অবস্থান বা GEO লোকেশনের তথ্য নেওয়া হচ্ছে আপনার অবস্থান অনুযায়ী সার্ভিস প্রদান করার জন্য।

৬। যোগাযোগ

Sunshine IT  – এর এই সফটওয়্যার এবং মোবাইল অ্যাপ্লিকেশন সংক্রান্ত যেকোনো তথ্য আপনি আমাদের সাপোর্টে ফোন করে আপনার সার্ভিস নিতে পারেন ২৪/৭ যে কোন সময় । আমাদের সাপোর্টের 01714044181 নাম্বারে ডায়াল করে জানতে বা জানাতে পারবেন। এছাড়া আপনি ই-মেইল কিংবা সামাজিক যোগাযোগের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।