চুক্তিপত্র/ AGREEMENT

কেন আপনি SAAS SOFTWARE ব্যাবহার করিবেন

১। SAAS একটি একাউন্টিং,POS ও ইনভেন্টরি ম্যানেজমেন্ট অনলাইন সফটওয়্যার সেবা যা যেকোনো ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবহার করা যায়। ব্যবসা প্রতিষ্ঠানের পণ্য ক্রয়-বিক্রয় ব্যবস্থাপনা থেকে শুরু করে পণ্যের স্টক ব্যবস্থাপনা, সাপ্লাইর ব্যবস্থাপনা, কাস্টমার ব্যবস্থাপনা, কর্মী ব্যবস্থাপনা, একাউন্ট ব্যবস্থাপনা সহ প্রায় সকল কাজই আপনি SAAS এর মাধ্যমে নিয়ন্ত্রণ করতে পারবেন।

২। ব্যবসা প্রতিষ্ঠানের দৈনিক, সাপ্তাহিক, মাসিক ক্রয় বিক্রয়ের হিসাব আপনি এক নিমিষেই দেখতে পারবেন বকি-খাতা এর ডেসবোর্ডে। নতুন কোন কোন পণ্য কিনতে হবে, কার কাছে কত পাওনা, পাওনা আদায়ের তারিখের মতো নিত্য প্রয়োজনীয় তথ্যগুলো আপনি চোখের সামনেই SAAS এ  পেয়ে যাবেন। আপনি SAAS এ সেট করতে পারবেন SMS এলার্ট, অনলাইন নোটিফিকেশনের মতো প্রয়োজনীয় ফিচার যার মাধ্যমে আপনি ব্যবসা প্রতিষ্ঠানে না থেকেও সকল রিপোর্ট পেয়ে যাবেন।

৩। Online Software এর চূড়ান্ত বলিয়া গণ্য হবে।কোন কারনে Client এর কোন ধরনের আপত্তি থাকিলে তা অবশ্যই আমলে নেওয়ার চেষ্টা থাকবে।এবং পরবর্তীতে আপডেট দিলে তা দেখিতে পাবেন।

৪। নতুন কোন  ফিচারের ক্ষেত্রে অবশ্যই আগেই জানিয়ে দেওয়া হবে।

  • নিম্নোক্তচুক্তিসমূহচূড়ান্তবলিয়াগণ্যহইবে.

আমাদের  Software ব্যাবহারের শর্ত সমূহ

১। আপনি ফ্রি রেজিস্ট্রেশন করিতে পারিবেন।

২। প্রথম ১৫ দিন বা এক মাস ফ্রি ব্যাবহার করিতে পারিবেন।তারপরের মাস  থেকে অবশ্যই মাসিক ফি দিতে হবে আপনাকে।অন্যথায় একাউন্ট বন্ধ বা ব্লক থাকবে । পুনরায় টাকা দিলে একাউন্ট সচল হবে।

৩। আপনি অবশ্যই কোন ধরনের  ইন্টারফেস বা সফটওয়্যার এর পরিবর্তন পরিমার্জন করার জন্য চাপ প্রয়োগ করিতে পারিবেন না।এইক্ষেত্রে আপনার কোন ফাংশন এর ব্যাপারে সুচিন্তিত পরামর্শ অবশ্যই গ্রহন করা হবে।

৪। Office Time এর বাহিরে Support প্রদান করা হয় না। Support Time(10.00 AM-6.00PM)।খুবই জুরুরী হলে সেইক্ষেত্রে বিবেচনা করা হবে।

৫। সাপোর্ট দেওয়া হয় Any Desk বা যেকোন রিমোট সফটওয়্যার এর মাধ্যমে।আপনাকে যাবতীয় ইউজার ম্যানুয়াল এবং ভিডিও টিউটোরিয়াল দেওয়া হবে আপনার Software বুঝার সুবিধার্থে।

৫। Client যদি Password ভুলে যায়। সেইক্ষত্রে সানশাইন আইটি ব্যাখ্যা নিতে পারবে Client থেকে।কারণ অনেক সময় মালিক পক্ষের অনুপস্থিতে অন্য কেউ Software এর Password  চাইতে পারে তাই।